খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মশাল মিছিল

Spread the love

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে মশাল মিছিল বের করেছেন দলটির নেতাকর্মীরা।

সোমবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিলটি শুরু হয়। কাকরাইল মোড় হয়ে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করেন বিএনপির নেতা-কর্মীরা।

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির সদস্য কেরানীগঞ্জ সভানেত্রী নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক ও মহানগর যুবদল দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিনসহ কেরানীগঞ্জ বিএনপি ও ঢাকা মহানগর যুবদল দক্ষিণের নেতা-কর্মীরা।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, তাদের এ মশাল মিছিল হচ্ছে দ্রোহের আগুন, অন্যায়ের বিরুদ্ধে আগুন। তারা সরকারের অন্যায়ের বিরুদ্ধে যেকোনো প্রতিবাদ করার জন্য প্রস্তুত রয়েছেন।

‘খালেদা জিয়াকে হয়ত সারা জীবনই জেলে কাটাতে হবে’- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের এই বক্তব্যের জবাবে রিজভী বলেন, ‘সরকারের নির্দেশে খালেদা জিয়া জেলে গেছেন-এটা তার কথায় প্রমাণিত হলো। তারা দেশ বিক্রি করবে, মাটি করবে, পানি বিক্রি করবে, দেশের উপকূলে অন্যদের পর্যবেক্ষণ করার সুযোগ দেবে- এর বিরুদ্ধে যার কণ্ঠ আপোষহীন, দেশের সার্বভৌমত্বকে শক্তিশালী করার জন্য যিনি সোচ্চার থাকবেন তাকেই তো আপনারা জেলে রাখবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *