7.6 C
New York
Saturday, December 4, 2021

Buy now

spot_img

৪৬ বছরেই মারা গেলেন কন্নড়ের সবচেয়ে দামি অভিনেতা

অনলাইন ডেস্ক: না ফেরার দেশে চলে গেলেন কন্নর সুপারস্টার পুনীত রাজকুমার। শুক্রবার জিমে শরীরচর্চা করতে গিয়ে ছিলেন তিনি। সেখানে হৃদরোগে আক্তান্ত হন। এরপর তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যুবরণ করেন তিনি।

৪৬ বছর বয়সী এই অভিনেতার অকাল মৃত্যুর খবর প্রকাশ করেছে ভারতের বিনোদন ভিত্তিক গণমাধ্যম ফিল্ম ফেয়ার। যদিও পরিবারের কোনো সদস্য বা মুখপাত্রের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

এর আগে ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুসহ একাধিক গণমাধ্যম জানায়, ৪৫ বছর বয়সী অভিনেতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর চিকিৎসায় গঠন করা হয়েছে মেডিকেল টিম। দ্রুতই হাসপাতাল কর্তৃপক্ষ বিস্তারিত আপডেট জানাবেন।

প্রতিবেদনে আরও জানানো হয়, এরই মধ্যে প্রিয় অভিনেতার এমন খবরে উদ্বিগ্ন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। হাসপাতালের বাইরে জড়ো হতে শুরু করেছে ভক্তরা। সে কারণে পুনীত রাজকুমারের পুনের বাসভবন ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুনীতকে হাসপাতালে দেখতে যান কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই ও রাজস্বমন্ত্রী আর অশোক।

শিশুঅভিনেতা ক্যারিয়ার শুরু করেছিলেন পুনীত রাজকুমার। ১২টি সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন; পেয়েছেন ভারতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় অভিনয় করে, কন্নড় সিনেমায় তুমুল জনপ্রিয়তা পান তিনি। প্রায় ২৯ টি সিনেমায় অভিনয় করছেন পুনীত রাজকুমার। বর্তমানে তিনি কন্নড় চলচ্চিত্র জগতের সবচেয়ে দামি অভিনেতা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ