19.6 C
New York
Thursday, October 21, 2021

Buy now

spot_img

হিলি স্থলবন্দরে ভারতীয় ট্রাক চালকের মৃত্যু

ছামিউল ইসলাম আরিফ, হিলি প্রতিনিধি: হিলি স্থলবন্দরে প্রশনজিত বসু (৩০) নামের এক ভারতীয় ট্রাক চালকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তিনি ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার সাপানগর গ্রামের চিত্ত বসুর ছেলে।

আজ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হিলি পানামা পোর্টের সিকিউরিটি ইনর্চাজ বাদল চক্রবর্তী।

হিলি পানামা পোর্টের সিকিউরিটি ইনর্চাজ বাদল চক্রবর্তী জানান,প্রসেনজিত নামের এক ভারতীয় ট্রাক চালক গত বৃহস্পতিবার ভারত থেকে রাইচ ব্রান্ড নিয়ে হিলি স্থলবন্দরে আসে। শনিবার বিকেলে বন্দর অভ্যন্তরে সে অসুস্থ হয়ে পড়ে পরে তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এসময় তার শারিরীক অবস্থার একটু উন্নত হলে ভারতে পাঠানোর পরার্মশ দেয় চিকিৎসকরা। পরে তাকে ভারতে পাঠানোর আগেই বন্দর অভ্যন্তরেই তিনি মারা যান।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ খায়রুল বাসার শামীম জানান, হিলি বন্দরে একজন মারা গেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়নাতদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে আইন-গত ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ