8.6 C
New York
Saturday, December 4, 2021

Buy now

spot_img

স্লোগানের চেয়ে রাস্তায় নামার জন্য তৈরি হতে হবে: ড. মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ বলেছেন, কোনো আন্দোলনে জনগণ প্রথম রাস্তায় নামে না, নেতৃত্বকে নামতে হয়। সব আন্দোলনে অতীতের প্রমাণ হচ্ছে যে, ছাত্র-যুব-শ্রমিক ভ্যানগার্ড হিসেবে সামনে থাকে, তারপর রাজনৈতিক দলগুলো থাকে, তারপর জনগণ নামে।

বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নুর হোসেনের ৩৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। নব্বইয়ের ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য এর আয়োজন করে।

অনলইন ডেক্স: ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, স্লোগানের চেয়ে রাস্তায় নামার জন্য আমাদের তৈরি হতে হবে। সরকার নিজেদের ভারে নিজেরা ন্যুব্জ। অতএব সামনে সময় বেশি দূরে নয়, যখন জনগণকে নিয়ে একটি ধাক্কা দেওয়া প্রয়োজন। সেই ধাক্কা দেওয়ার জন্য, রাস্তায় নামার জন্য আমি সবাইকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আগামী নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে। এটা আওয়ামী লীগ কখনও দেবে- এটা কেউ বিশ্বাসও করে না। অতত্রব এই সরকারকে হটানোর জন্য আমাদের কাছে আন্দোলনের বিকল্প আর কিছু নেই।

নব্বইয়ের ডাকসুর ভিপি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা ফজলুল হক মিলনের সঞ্চালনায় আলোচনা সভায় শামসুজ্জামান দুদু, হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, নাজিম উদ্দিন আলম, জহির উদ্দিন স্বপন, মোস্তাফিজুর রহমান বাবুল, খন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান খান আসাদ, সাইফুদ্দিন মনি, কামরুজ্জামান রতন, এবিএম মোশাররফ হোসেন, আজিজুল বারী হেলাল, আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব, শহিদুল ইসলাম বাবুল, আমিরুজ্জামান শিমুল, আকরামুল হাসান, ছাত্রদলের ইকবাল হোসেন শ্যামল প্রমুখ বক্তব্য দেন।

বিষয় : খন্দকার মোশাররফ বিএনপি শহীদ নুর হোসেন শহীদ নুর হোসেন দিবস
শেয়ার করুন

আরও পড়ুন
পাকুন্দিয়ার মেয়র খোকনের বিএনপি থেকে পদত্যাগ
পাকুন্দিয়ার মেয়র খোকনের বিএনপি থেকে পদত্যাগ
ভয়াবহ ফ্যাসিবাদের আগ্রাসন সমগ্র জাতির ওপরে: ফখরুল
ভয়াবহ ফ্যাসিবাদের আগ্রাসন সমগ্র জাতির ওপরে: ফখরুল
গায়ের জোরে পণ্যের দাম বাড়াচ্ছে সরকার: রিজভী
গায়ের জোরে পণ্যের দাম বাড়াচ্ছে সরকার: রিজভী
ক্যালিফোর্নিয়া বিএনপির সংহতি দিবস পালন
ক্যালিফোর্নিয়া বিএনপির সংহতি দিবস পালন

ANDROID APP | YOUTUBE

মন্তব্য করুন

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ