22.2 C
New York
Thursday, September 16, 2021

Buy now

spot_img

স্বাস্থ্য খাতের টাকা লোপাটে সরকারের একটি সিন্ডিকেট: রিজভী

অনলাইন ডেস্ক: চলমান টিকা কর্মসূচির কথা তুলে ধরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বলা হচ্ছে গণটিকা। অথচ দীর্ঘ লাইনেও মিলছে না টিকা। আসলে ক্ষমতার নেশায় আচ্ছন্ন আওয়ামী লীগ সরকার কোনো সময়ই ন্যায়নীতির তোয়াক্কা করেনি, তারা শুধু লোপাট করেছে। যে কারণে আজ ঢাকাসহ গ্রামগঞ্জে মানুষ করোনার চিকিৎসা পাচ্ছে না। সরকারের একটি সিন্ডিকেট স্বাস্থ্য খাতের টাকা লোপাট করছে।

সোমবার সকালে এক ভার্চুয়াল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। করোনার চিকিৎসা ও সুরক্ষাসামগ্রী বিতরণ উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপি এ অনুষ্ঠানের আয়োজন করে।

মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন সরকার, যুগ্ম আহ্বায়ক হান্নান মিয়া হানু, আব্দুস সালাম, জয়নাল আবেদীন তালুকদার, সরকার জাভেদ আহমদ সুমন, রাশেদুল ইসলাম কিরন, সদস্য আব্দুর রহিম খান, রবিউল আলম, সাজ্জাদুর রহমান, শাহাদাত হোসেন শাহিন, অ্যাডভোকেট মনির হোসেন ও আব্দুর রহিম মাতবর।

টিকা নিয়ে তথ্যমন্ত্রী বিএনপি নেতাদের যে সমালোচনা করেছেন তার জবাবে রিজভী বলেন, ভারতের সেরাম ইনস্টিটিউটের তৈরি অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়ে সন্দেহ ও আশঙ্কা ছিল। বলেছিলাম, সেরামের তৈরি টিকা নেব না এবং নিইনি। মডার্নার টিকা নিয়েছি। কারণ, সেটা যুক্তরাষ্ট্রের তৈরি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ