7.6 C
New York
Saturday, December 4, 2021

Buy now

spot_img

বরুড়ায় অটো চালক সুমনের বাড়িতে হামলার অভিযোগ

বরুড়া প্রতিনিধি:বরুড়ায় অটো চালকের বাড়িতে হামলা চালিয়ে নারী, পুরুষ ও শিশুসহ অন্তত ৫ জন আহত করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার (২ নভেম্বর) বেলা ৪ টার দিকে বরুড়ার কাছকামতা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার পয়ালগাছা ইউনিয়নের কাছকামতা গ্রামের ইয়াকুব আলীর ছেলে সুমন (৩৫) পেশায় অটো চালক। তার বড় ছেলে শামীমও পেশায় অটোচালক। গত ১৩ দিন পূর্বে রাতে অটো নিয়ে শামীম কলাখাল একটি মাহফিলে যান।

শামীম অটোটা রাস্তার পাশে রেখে মাহফিলের একটি দোকানে খেতে বসে। খাওয়া শেষ করে গাড়ির কাছে গিয়ে দেখে, অটো গাড়িটি ছুড়ি হয়ে গেছে। পরবর্তীতে অনেক খোঁজাখুজি করে চুরি হওয়া অটোটির সন্ধান পাওয়া যায়। পরে সোনাইমুড়ী বাজার কমিটি’র মাধ্যমে আক্তার নামের এক যুবকের কাছ থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

আক্তার কলাখাল গ্রামের নূরুল হকের ছেলে। এরই সূত্র ধরে আক্তার তাঁর লাঠিয়াল বাহিনী নিয়ে সুমনের বাড়িতে হামলা চালিয়ে অটোটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। স্থানীয়দের প্রতিরোধে তারা ঘটনাস্থল ত্যাগ করে। যাওয়ার পথে কয়েকজনের হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

সুমন জানান, হামলার সময় তার স্ত্রী ফাতেমা আক্তার, ফারভিন (১৬), মৌসমী (১৭), নাইম (১৬), আল- আমি (৩৫) সহ আরো অনেক নারী আহত হয়। আহতরা বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহণ করে।

ফাতেমা জানান, আমার স্বামীর উপর লাঠিয়াল বাহিনীরা অতর্কিত হামলা চালায়। আমি আমার জীবনে সর্বচ্ছো দিয়ে তাকে আর সন্তানদের রক্ষা করেছি।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকাবাল বাহার মজুমদার বলেন, বিষয়টি তিনি অবগত হয়েছেন। লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ