19.6 C
New York
Thursday, October 21, 2021

Buy now

spot_img

ফুলবাড়ী উপজলো চত্তরে ক্ষুদ্র ও প্রান্তকি চাষীদরে মাঝে বনিামূল্যে বীজ এবং রাসায়নকি সার বতিরণরে উদ্বোধন

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২১-২২ অর্থ বছরে খরিদ-২ মৌসুমে মাসকালাই চাষে পূর্ণবাসন সহায়তা প্রদানের জন্য প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরনের উদ্বোধন।

গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন এর সভাপত্তিত্বে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও

রাসায়নিক সার বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিলটন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন।

ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে ৭০ জন ক্ষুদ্র এবং প্রান্তিক মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন করা হয়। প্রতিটি ইউনিয়নে ১০ জন করে জনপ্রতি প্রতি কৃষক কে ৫ কেজি মাসকালাই বীজ, ৫ কেজি এমওপি পটাস, ১০ কেজি ডিএফটি সার বিতরন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষি বীদ ও কৃষি কর্মকর্তা মোছাঃ রুম্মান আক্তার। এসময় কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। আয়োজনে ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফুলবাড়ী।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ