22.2 C
New York
Thursday, September 16, 2021

Buy now

spot_img

তৃতীয় সন্তানকে সামনে আনছেন কারিনা!

অনলাইন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর দুই সন্তানের জননী। গত ফেব্রুয়ারিতেই তার দ্বিতীয় সন্তান জন্মগ্রহণ করে। এ কথা কম-বেশি সবারই জানা। এবার নিজের তৃতীয় সন্তানের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চান কারিনা। বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

শুনে অবাক হচ্ছেন? Get more info relating to the best online casino australia. তাহলে স্থির হোন। আসলে নতুন সন্তান নয়, নিজের লেখা একটি বই নিয়ে আসছেন কারিনা। আর সেটাকেই সন্তান হিসেবে অভিহিত করেছেন তিনি। এর নাম ‘প্রেগনেন্সি বাইবেল’। সোমবার (৯ আগস্ট) বিকালে করন জোহরের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভের মাধ্যমে বইটির মোড়ক উন্মোচন করবেন তিনি।

এ বিষয়ে রোববার (৮ আগস্ট) ইনস্টাগ্রামে নিজের লেখা বইটি হাতে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন কারিনা। সঙ্গে লিখেছেন, ‘আমি শান্ত হতে পারছি না! এক দিন বাকি আছে। আগামীকাল (সোমবার) বিকাল ৫টায় করন জোহর ও আমার সঙ্গে লাইভে যুক্ত হোন। আমরা আমার তৃতীয় সন্তানকে পৃথিবীর কাছে পরিচয় করিয়ে দেব। দারুণ উত্তেজিত আমি।’

গর্ভাবস্থায় নারীদের ফ্যাশন, সুস্বাস্থ্য, সুরক্ষা ইত্যাদি বিষয়ে নিজের অভিজ্ঞতা বইতে তুলে ধরেছেন কারিনা। প্রথম সন্তান তৈমুরের জন্মের আগে ২২ কেজি ওজন বেড়েছিল তার। দ্বিতীয় সন্তান জন্মের আগে ওই বিষয়টা মাথায় রেখে পরিকল্পনামাফিক জীবন ধারণ করেছেন তিনি। নিজেকে ফিট রেখেছেন দারুণভাবে। সেই ফিট রাখার গল্পটা এবার সবার মাঝে ছড়িয়ে দিতে চান এ অভিনেত্রী।

এছাড়া সন্তানদের সঙ্গে কাটানো কিছু দুর্লভ মুহূর্তের ছবিও এই বইয়ের পাতায় রেখেছেন কারিনা। এটা তার ভক্তদের জন্য বিশেষ উপহার হতে যাচ্ছে। বইটি নিয়ে কারিনার ভাষ্য, ‘এটা একটা আলাদা জার্নি। আমার দুটো প্রেগনেন্সির বিভিন্ন তথ্য সবার সঙ্গে ভাগ করে নেওয়া। গর্ভাবস্থায় কোনো দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম, আবার কোনো দিন বিছানা ছেড়ে উঠতেই মন চাইত না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যেসব সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তা নিয়েই বইটি সাজানো।’

প্রসঙ্গত, কারিনা কাপুরকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায়। বর্তমানে তার হাতে রয়েছে বহুল আলোচিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজ। অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক এটি। এখানে কেন্দ্রীয় চরিত্রে আছেন আমির খান।

সম্পর্কিত

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ