22.2 C
New York
Thursday, September 16, 2021

Buy now

spot_img

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েলসহ গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক: ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ তিনজনকে আটক করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আটক অন্যরা হলেন সংগঠনের সহ-সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রুমি। সোমবার রাতে যাত্রাবাড়ির কাজলা থেকে গোয়েন্দা পুলিশ তাদের আটক করে বলে দাবি করেছেন তেজগাঁও কলেজের ছাত্রদল নেতা বেলাল হোসেন।

ছাত্রদলের ঢাকা মহানগর পূর্বের সাবেক সহ-সভাপতি মারজুক আহমেদ দাবি করেছেন, যাত্রাবাড়ীর কাজলা থেকে ডিবি পুলিশ পরিচয়ে সাইফ মাহমুদ জুয়েলকে তুলে নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাখার আহ্বায়ক প্রার্থী মোস্তাফিজুর রহমান রুমিকেও নিয়ে যায়।

তবে তাদের আটকের বিষয়ে তাৎক্ষণিকভাবে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিবৃতি

এদিকে ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ তিন নেতাকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি। সোমবার রাতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে এ অভিযোগ করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, ছাত্রদল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রুমীকে রাত ১০টার দিকে যাত্রাবাড়ী এলাকা থেকে আইন শৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত তাদের কোনো হদিস দিচ্ছে না। এটি ভয়াবহ অমানবিক। অবিলম্বে তাদের প্রকাশ্যে উপস্থিত করার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

তিনি আরও বলেন, ছাত্রদলের এই তিন নেতাকে তুলে নিয়ে যাওয়া উদ্দেশ্যপ্রণোদিত ও বিপজ্জনক কোনো কিছু ঘটার ইঙ্গিতবাহী। এই তিনজন ছাত্রদল নেতা নিখোঁজ থাকার ঘটনায় তাদের পরিবার ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ