19.6 C
New York
Friday, October 22, 2021

Buy now

spot_img

গাড়ি মোবাইল ফিরে পেতে দুপুরে আদালতে যাচ্ছেন পরীমণি

অনলাইন ডেস্ক: চিত্রনায়িকা পরীমণির বাসা থেকে জব্দ করা গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ ১৬টি আলামত ফেরত দেওয়ার আবেদনের ওপর শুনানি হবে আজ মঙ্গলবার। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে পরীমণির বাসা থেকে জব্দ করা আলামত ফেরত দেওয়ার বিষয়টি নিয়ে শুনানি হওয়ার কথা রয়েছে। আলামত ফেরত পাওয়ার এ আবেদনের শুনানির জন্য মঙ্গলবার দুপুর ১২টায় আদালতে হাজির হবেন পরীমণি। এ চিত্রনায়িকার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সোমবার আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি পুলিশ জব্দ করা ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেছে। প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘যদি তাকে জব্দ করা আলামত ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।’ আজ মঙ্গলবার তার জব্দ করা মালামাল ফেরতের জন্য আদালতে দরখাস্ত করা হবে।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী পরীমণির ব্যবহৃত সাদা রঙের একটি গাড়ি, মোবাইল ও ল্যাপটপসহ অন্যান্য জব্দ করা মালামাল ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই এবং অন্যান্য জব্দ করা আলামতের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

প্রসঙ্গত, মাদক মামলায় জামিনে আছেন চিত্রনায়িকা পরীমণি। গত ১৫ সেম্পেম্বর পরীমণি তার জব্দ করা গাড়িসহ অন্যান্য জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। ওই দিন আদালতে পরীমণি বলেছেন, তার বাসায় অভিযান চালিয়ে অনেক কিছুই নিয়ে যাওয়া হয়েছে। গাড়ির কাগজপত্রও তার কাছে নেই। ফলে এখন আদালতে জমা দেওয়ার মতো কোনো কাগজপত্র তার কাছে নেই।

আদালতে এ সময় পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলেন, পরীমণির সাদা রঙের গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির ভেতর মালিকানাসংক্রান্ত কাগজপত্র ছিল। গাড়িটি নিয়ে যাওয়ায় কোনো কাগজপত্র পরীমনির কাছে নেই। এ জন্য গাড়ির মালিকানাসংক্রান্ত কাগজপত্র আদালতে জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া সম্ভব হয়নি।

নীলাঞ্জনা রিফাত আদালতে আরও বলেন, পরীমণির আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্রও (আলামত) জব্দ করা হয়েছে। এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় তিনি এখন নানান সমস্যায় পড়ছেন। বিশেষ করে গাড়ি না থাকায় তিনি নিরাপত্তা–হুমকির মধ্যে আছেন। মানবিক কারণে যেকোনো শর্তে তার জব্দ করা গাড়িটা ফেরত দেওয়ার আরজি জানান তিনি।

এদিকে পরীমণির ব্যবহৃত গাড়ি, আইফোন, ল্যাপটপ, প্রসাধনীসহ জব্দ করা ১৬টি প্রয়োজনীয় জিনিসপত্র তাকে ফেরত দেওয়ার সুপারিশ করে প্রতিবেদন জমা দিয়েছে সিআইডি। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল রোববার সুপারিশসহ এ প্রতিবেদন আদালতে দাখিল করেছেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ