22.2 C
New York
Thursday, September 16, 2021

Buy now

spot_img

এমপি স্বপনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এক শোকবার্তায় স্বপনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ওবায়দুল কাদের।

এদিকে সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

এক শোক বার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনও গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন করোনায় আক্রান্ত হয়ে তুরস্কের ইস্তাম্বুলের মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টা ৩৩ মিনিটে মারা যান।

হাসিবুর রহমান স্বপনের একান্ত সহকারী ও শাহজাদপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার ঢাকা পোস্টকে জানান, হাসিবুর রহমান পবিত্র কোরবানি ঈদের পরের দিন থেকে করোনা পজিটিভ ছিলেন এবং দেশে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তিন দিন আগে উন্নত চিকিৎসার জন্য তুরস্কের মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

আগামীকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোর ৫টায় তার মৃতদেহ বাংলাদেশে আসবে। এরপর সকাল ১০টার দিকে জাতীয় সংসদ ভবনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার মৃতদেহ নিয়ে আসা হবে তার নির্বাচনী এলাকা শাহজাদপুরে। সেখানে জুমার নামাজের পর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে শাহজাদপুরের চুনিয়াখালিপাড়ায় তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানান তিনি।

এদিকে হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে শাহজাদপুর ও সিরাজগঞ্জের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের সব নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ