7.6 C
New York
Saturday, December 4, 2021

Buy now

spot_img

অস্ট্রেলিয়ার ‘এসসিএইচ’ ফর্মুলা

অন ডেক্সলাইন: মিচেল স্টার্ক, প্যাট কামিন্স ও জস হ্যাজলউড- অস্ট্রেলিয়ার ‘এসসিএইচ’ ফলা। একটা দলকে ঘায়েল করতে এই তিনজনই এখন যথেষ্ট! টি২০ বিশ্বকাপের যাত্রা ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও তাই হয়েছে। গতি, বাউন্স, ইয়র্কার আর সুইংয়ে রীতিমতো কাবু পুরো প্রোটিয়া ব্যাটিং লাইন। আজ সেই ফলায় বিদ্ধ করতে চান লঙ্কানদেরও।

বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল। দুই দল ১৬ বার একে অপরের মুখোমুখি হয়েছে টি২০-তে। যার মধ্যে আট জয় লঙ্কানদের, আটটি অসিদের। বিশ্বকাপে তিন ম্যাচের মধ্যে দুটিতে জিতেছে অস্ট্রেলিয়া। তাই এই ইতিহাসটা বদলাতে চায় লঙ্কানরা।

তবে কাজটা যে মোটেও সহজ হবে না। একে তো ভয়ংকর পেস আক্রমণ, তার ওপর গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নারের মতো মারকুটে ব্যাটার। আছে ক্ল্যাসিক স্টিভেন স্মিথের মতো একজন। যদিও ফর্মে নেই ওপেনার ওয়ার্নার। আইপিএলেও সাইড বেঞ্চে বসিয়ে কাটিয়েছেন তিনি। সর্বশেষ দক্ষিণ আফ্রিকার সঙ্গেও ব্যাট হাতে স্বরূফে ফেরা হয়নি তার।

তবু ওয়ার্নারে আস্থা অসিদের। থাকাটাও স্বাভাবিক। টি২০ ফরম্যাটে এই ওয়ার্নারই অস্ট্রেলিয়ার বহু ম্যাচের ত্রাতা। ক্যারিয়ারে এখন পর্যন্ত ৮২ ম্যাচে অংশ নিয়ে ২ হাজার ২৭৯ রান করেছেন। সেঞ্চুরি আছে একটি আর হাফসেঞ্চুরি ১৮টি। যদিও এ বছরটা তার ভালো যাচ্ছে না। মাত্র এক ম্যাচ খেলেছেন। তবে ওয়ার্নারের ব্যাট ক্লিক করলে যে কোনো প্রতিপক্ষের টক্কর নেওয়া কঠিন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সোস্যাল প্লাটফর্ম

27,000FansLike
15,000FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ