চরফ্যাশনে বিদ্যূৎত বিভাগের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

Spread the love

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে নিরবচ্ছিন্ন বিদ্যূৎ সরবরাহ নিশ্চিত করণ, ভৌতিক মিটার বিল চার্জ বিড়ম্বনা, গ্রাহক হয়রানিসহ বিদ্যূৎ বিভাগের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে ভোলার চরফ্যাসনে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করা হয়েছে।

বুধবার(২৯জুলাই)সকাল ১০ টায় চরফ্যাসন সদর রোডে ভোলা জেলা নাগরিক ফোরাম(বিডিসিএফ) দক্ষিণ কমিটির ও বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,চরফ্যাসন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক মনির উদ্দিন চাষী, ভোলা জেলা নাগরিক ফোরাম (দক্ষিণ) সভাপতি এম আবু সিদ্দিক, সাধারণ সম্পাদক ইয়াহ ইয়া ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলামসহ চরফ্যাসন উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার কয়েক শত মানুষ মানববন্ধনে উপস্থিত থেকে একাত্মতা ঘোষণা করেন।

উক্ত মানববন্ধনে চরফ্যাসন বাজার ব্যবসায়ী সমিতি, চিলেকোঠা, জলবায়ু ফোরামসহ কয়কটি সামাজিক সংগঠন অংশগ্রহণ করেন। এছাড়া চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রুহুল আমিনের নিকট বিদ্যূৎ বিভাগের বিভিন্ন অনিয়মের তথ্য দিয়ে একটি স্মারক লিপি প্রদান করা হয়েছে।