নিস্ক্রিয়দের বিএনপির পদ থেকে বাদ দেওয়ার তাগিদ এম এ কাইয়ুমের

Spread the love

অনলাইন ডেস্ক: চলমান দুঃসময়েও নিস্ক্রিয় থাকাদের বাদ দিয়ে সক্রিয়দের পদপদবী দিয়ে দলকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম।

শনিবার ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে জুম আলট্রার মাধ্যমে এ আলোচনা সভা হয়। ঢাকা মহানগর উত্তর বিএন পির সিনিয়র সহ-সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এফ এম আব্দুল আলীম নকীসহ ২৬ টি থানার সভাপতি, সাধারণ সম্পাদক ও ৫৬ টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল, তাঁতীদল, ছাত্রদলের উত্তর পশ্চিমের এর সভাপতি সাধারণ সম্পাদকরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভার সভাপতি অঙ্গ সংগঠনের নেতাদের কাছ থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির থানা ও ওয়ার্ড কমিটির কোন সাংগঠনিক দূর্বলতা আছে কি-না তা জানতে চান। অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তাদের সুচিন্তিত মতামত পেশ করেন।

উত্তর বিএনপির নেতাদের উদ্দেশ্যে এম এ কাইয়ুম বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান করোনা মহামারির সময় নেতাকর্মীদের সাধারণ জনগনের  পাশে থাকার নির্দেশ দিয়েছেন। এরপরেও কমিটিতে থেকে দলের দুঃসময়ে যারা কাজ করেনা তাদেরকে বাদ দিয়ে যারা দলের পক্ষে কাজ করে তাদেরকে পদ পদবী দিয়ে দলকে শক্তিশালী করার আহ্বান জানান।