ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার পণ্য আনল ম্যারিকো

Spread the love

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ’মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ’ নিয়ে আসার মাধ্যমে ফল ও শাকসবজি হাইজিন ক্যাটাগরির পণ্যের জগতে প্রবেশ করেছে।

কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করার ক্ষেত্রে  মানুষের জীবনে সর্বোচ্চ অগ্রাধিকার পাচ্ছে স্বাস্থ্যবিধি। এই অত্যাবশ্যক প্রয়োজন বিবেচনা করে ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার জন্য প্রাকৃতিক ও শতভাগ নিরাপদ উপাদান সমৃদ্ধ পণ্য নিয়ে এসেছে ম্যারিকো।

এটি পণ্যের গুণাগুণ অক্ষুন্ন রেখে ফল ও শাকসবজির গায়ে লেগে থাকা জীবাণু, ব্যাকটেরিয়া, রাসায়নিক, মোম এবং মাটির বিরুদ্ধে সমানভাবে কার্যকর। এটি ১০০% হালাল উপাদান দিয়ে তৈরি। এটি সাবান, ক্লোরিন এবং অ্যালকোহলমুক্ত একটি পরিচ্ছন্নতা সমাধান।  

রোববার ম্যারিকো বাংলাদেশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ  সুপার শপ, দোকান এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্মে পাওয়া যাবে। ২৫০ মিলিগ্রাম  বোতলের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা। এর ব্যবহারে ৫ সদস্যের পরিবারের ফল ও শাকসবজি ধোয়ার জন্য প্রতিবার খরচ হবে মাত্র ৬ টাকা।

ম্যারিকো বাংলাদেশ-এর  এমডি আশীষ গোপাল বলেন, নিরাপদে ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার জন্যই মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ তৈরি করা হয়েছে। একটি দায়িত্বশীল করপোরেট প্রতিষ্ঠান হিসেবে ভোক্তাদের নিরাপদ খাদ্য গ্রহণে সহায়তা করা আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ  দায়িত্ব।