ভোলার শশীভূষণে বিএনপি নেতা মরহুম জাফর ঢালীর পরিবারকে অনুদান প্রদান

Spread the love

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ বাজারের মৎস্য ব্যবসায়ী, রসুলপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি, উপজেলা বিএনপি’র সদস্য ও শশীভূষণ থানা বিএনপি’র প্রচার সম্পাদক মরহুম মো.কামাল হোসেন জাফর ঢালীর পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার(২২ মে) বিকাল সাড়ে ৪টার দিকে শশীভূষণ থানা ও রসুলপুর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে শশীভূষণ মরহুম জাফর ঢালীর বাসভবনে গিয়ে এই অনুদান প্রদান করা হয়।শশীভূষণ থানা বিএনপি’র সভাপতি এবি ছিদ্দিক জানান, চরফ্যাশন-মনপুরার সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলমের পক্ষে এই অনুদান জাফর ঢালীর একমাত্র ছেলে সোহেলের হাতে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, শশীভূষণ থানা বিএনপি’র সভাপতি এবি ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক এড.আমিনুল একরাম জাহাঙ্গীর,রসুলপুর ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মো. ঈমান হোসেন রিপন, সাবেক ইউপি সদস্য ও রসুলপুর ইউনিয়ন বিএনপি নেতা ছালাউদ্দিন চৌকিদার, এওয়াজপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাহেআলম, সিনিয়র সহ-সভাপতি আঃ রহমান, রসুলপুর ইউনিয়ন

ছাত্রদলের সাধারন সম্পাদক মো.বাসেদ মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক মো.ইউনুছ, শ্রমিকদলের সভাপতি মো. ফারুখ মাঝী, সিনিয়র সহ-সভাপতি আঃ রহমান মাঝী, সম্পাদক ইউছুব সওদাগর, সাংগঠনিক সম্পাদক মো. বাবুল খন্দকার প্রমূখ।