রৌমারীতে অটোবাইক শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরণ

Spread the love

মাসুদ পারভেজ রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারীতে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পক্ষ থেকে সংগঠনের সদস্যদের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

শুক্রবার (২২ মে) বেলা ১১ টার দিকে পযায় ক্রমে সংগঠনের ৩০০ জন সদস্যদের মাঝে উপজেলার কর্তিমারী বাজার , দাঁতভাঙ্গা, বড়াইকান্দি, ইজলামারী, ফলুয়ারচর, রৌমারী বাজারে চিনি ,সেমাই,প্যাকেট দুধ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সভাপতি নুরুল আজম বাবু , সহসভাপতি শাহীন আলম, সাধারন সম্পাদক রোস্তম আলী, সাংগঠনিক সম্পাদক লিটন, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম ,কায্যকারী সদস্য মেহের বাদশাহ, সদস্য ইয়াকুব, রোকন,আশরাফুলসহ আরো অনেকেই।

বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সাধারন সম্পাদক রোস্তম আলী জানান, সরকারের সকল নির্দেশনা আমরা মেনে চলছি। কিন্তুু করোনা ভাইরাস এর কারনে অটোবাইক শ্রমিকরা অর্থ সংকটে পরেছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে সামর্থ্য অনুযায়ী দরিদ্র ৩০০ শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি নুরুল আজম বাবু বলেন, আমার সংগঠনের সদস্য প্রশাসনের সকল নির্দেশনা মেনে চলছে। করোনা ভাইরাস এমন সংকট ময় মূহুর্তে সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে চিনি,সেমাই প্যাকেট দুধ বিতরণ করা হয়। ইতি পূর্বে চাল,ডাল,আলু,তেল, লবণ বিতরণ করেছি প্রয়োজনে আরো করবো। তবে সরকারের পক্ষ থেকে সহযোগীতা পেলে আমরা উপকৃত হবো।