চরফ্যাশনে ঝড়ো বাতাসে সুপারী গাছ পড়ে আহত গৃহবধূর মৃত্যু

Spread the love

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় ঝড়ো বাতাসে সুপারী গাছ পড়ে আহত ইয়ানুর বেগম(৩০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার(২১ মে) ভোর ৬টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইয়ানুর বেগম চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কারিকর বাড়ির সাহাবুদ্দিনের স্ত্রী। সে তিন সন্তানের জননী।স্বামীর পরিবার সূত্রে জানা যায়, বুধবার সকাল ৭টার দিকে এওয়াজপুর ৪ নং ওয়ার্ডের নিজ বাড়ির পুকুরে প্রতিদিনের মত থালা-বাসন পরিস্কার করতে ঘাটলায় গেলে হঠাৎ সাইক্লোন আম্ফানের প্রভাবে ঝড়ো বাতাসে পুকুরের দিকে ঝুকে থাকা একটি সুপারী গাছ ভেঙ্গে মাথায় পড়ে গুরুতর আহত হয় সে।

তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ভোলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে ভর্তি না করে ডাক্তার বরিশাল পাঠিয়ে দেন। বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এওয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো. মাহাবুব আলম খোকন এ তথ্য নিশ্চিত করেন।