আম্পান: আ’লীগ নেতাকর্মীদের জনগণের পাশে থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

Spread the love

অনলাইন ডেস্ক: ঘূর্ণিঝড় আম্পান মোকাবিলায় সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জনগণের পাশে থাকার নির্দেশ দিয়েছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে বুধবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক অনির্ধারিত বৈঠকে কেন্দ্রীয় নেতারা উপকূলীয় জেলাগুলোর নেতাদের সাথে যোগাযোগ ও প্রয়োজনীয় নির্দেশনা দেন। কেন্দ্রীয় নেতারা ঘূর্ণিঝড় আম্পান মোকাবিলায় দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার জন্য মুঠোফোনে প্রয়োজনীয় নির্দেশনা দেন। খবর: ইউএনবি

এ সময় আম্পান মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি উপকূলের জনসাধারণকে দ্রুত সময়ের মধ্যে আশ্রয়কেন্দ্রে পৌঁছে দেয়া এবং শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে আশ্রয়কেন্দ্রে অবস্থান নিশ্চিতকরণে প্রশাসনকে সার্বিক সহায়তার নির্দেশনা দেওয়া হয়।

একই সাথে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় উপকূলের মানুষের জন্য নিরাপদ আশ্রয়, খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রাপ্তি নিশ্চিত করতে সর্বাত্মক কর্মপ্রয়াস চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।