তারেক রহমানের পক্ষে হাতীবান্ধায় সুপ্রিম কোর্টের আইনজীবী’র সৌজন্যে ঈদ উপহার সামগ্রী বিতরন

Spread the love

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বল এর সৌজন্যে মঙ্গলবার দিনব্যাপী লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নে অসহায় হতদরিদ্র ২শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেছেন।

সুপ্রিম কোর্টের আইনজীবী ও লালমনিরহাট জেলা বিএনপির সদস্য মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বল পাটোয়ারীর আয়োজনে মঙ্গলবার সকালে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের ৯টি ওয়ার্ডে অসহায় হতদরিদ্র ২ শত পরিবারের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরন করেন, ইউনিয়ন বিএনপির আহবায়ক আমিনুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি নেতা শ্রী শাওন রায়,আঃ খালেক,যুবদল সভাপতি আব্দুর মজিদ,ছাত্রদল সভাপতি রানা প্রমুখ।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে আমিনুর রহমান দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও তারেক রহমানের সু স্বাস্থ্য কামনা করে সকলের কাছে দোয়া চেয়ে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে আমরা আজ আপনাদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করছি এবং উপজেলার প্রতিটি ইউনিয়নে ঈদের আগের দিন পর্যন্ত বিতরন করা হবে। ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল চাল,সেমাই,চিনি,সাবান।