ভোলায় সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিমের খাদ্য সহায়তা বিতরণ

Spread the love

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি: প্রকরোনা ভাইরাস (কোভিড-১৯) মোবাবেলায় ভোলার দৌলতখানে সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিমের পক্ষে অসহায়,ঘরমুখী ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন বিএনপি। সোমবার(১৮ মে) সকাল ১০ টার দিকে তৃতীয় ধাপে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

দৌলতখান উপজেলা বিএনপির সম্মানিত সভাপতি জনাব আব্দুল মান্নান মিয়া জানান,সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাফিজ ইব্রাহিমের সহোযোগীতায় করোনা ভাইরাস সংক্রমণের প্রাদূর্ভাবে অচল জনপদ ভোলার দৌলতখান পৌরসভার দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন দৌলতখান পৌরসভা বিএনপি’র সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাকির হোসেন বাবলু, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ কামাল, উপজেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক জনাব মাহাবুব মোর্শেদ কুট্টি, উপজেলা যুবদল সাংগঠনিক সম্পাদক আবু হেনা রিয়াজ, উপজেলা ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম জহুর, পৌরসভা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন ও পৌরসভা তরুণ দল সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন সহ পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।