মতলব উত্তরের চরাঞ্চলে নিখিল খানের খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love
মতলব উত্তরের চরউমেদ ও বোরচরে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল পক্ষে স্থানীয় নেতৃবৃন্দ।

মো. দ্বীন ইসলাম, চাঁদপুর প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ও তাঁর পরিবারের সদস্যরা। ১৮মে সোমবার সকালে মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নের চরউমেদ ও এখলাছপুর ইউনিয়নের বোরচরে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে এলাকার দরিদ্র ও স্বল্প আয়ের ৫’শতাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খান পরিবারের পক্ষে বিতরণ কর্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ও প্রিন্টটেক্স গ্রুপের এমডি শিল্পপতি আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পু, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম তানভীর ও ঢাকা পলিটেকনিকেল ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান। উদ্বোধনকালে আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ঘরে বসে না থেকে করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ও তাঁর পরিবারের সদস্যরা। আপনারা সকলেই উনার পরিবারবর্গের জন্য দোয়া করবেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে ঢাকা থেকে ভিডিও কলে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন, সরকারি নিষেধাজ্ঞা মেনে দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব স্বল্প উপার্জনে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও কষ্ট করে চলতে হবে। এজন্য সাধ্য মতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আশা করছি, সমাজের বিত্তবানরাও তাদের সহযোগীতায় এগিয়ে আসবেন।

তিনি আরো বলেন, খাদ্য সাসগ্রী বিতরণ মোটেও কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়াবার চেষ্টা করছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। আপনার সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি।

এ সময় মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, আ’লীগ নেতা নিয়াজ মোর্শেদ বাবু, ছানাউল্ল্যাহ, উপজেলা যুবলীগের সদস্য মোশারফ হোসেন মন্টু, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নোমান দেওয়ান, সদস্য তাহসিন আহমেদ, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন দেওয়ান, যুবলীগ নেতা শামীম বেপারী, বিপ্লব বেপারী, জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি গাউস, সাধারণ সম্পাদক ইব্রাহিম সরকার পাপ্পু’সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।