ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত

Spread the love
প্রতিকি ছবি

আবু হাসান, ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় মাছুদুর রহমান(৫০) নামে সাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার সকালে উপজেলার বগুড়া-জয়পুরহাট সড়কে বটতলী বাজারের অদুরে ওই দুর্ঘটনা ঘটে। নিহত মাছুদুর রহমান উপজেলার তেলাল মুরারীপুর গ্রামের মৃত হবিজ খাঁ’র বড় ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মাছুদুর রহমান মুদি ব্যবসায়ী ছিলেন। সোমবার সকালে তার দোকানের মালামাল কেনার জন্য জয়পুরহাটের উদ্দেশ্যে সাইকেল যোগে রওয়ানা দিলে বটতলী বাজারের পশ্চিমে ঘোনাবাড়ী নামক স্থানে পৌছে। এমন সময় বিপরীত দিক থেকে আসা পাথর বোঝায় একটি ট্রাক তার সাইকেলের পিছনে ধাক্কা দিলে ছিটকে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনার স্থলে সে মর্মান্তিক আহত হয়। ফায়ার সার্ভিসের টহলরত গাড়ী আহত মাছুদুর রহমানকে জয়পুরহাট আধুনিক হাসপতালে পৌঁছে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার স্বজনদের মাধ্যমে বগুড়া সজিমেক আধুনিক হাসপাতালে পাঠালে পথেই সে মারাযায়।

ক্ষেতলাল থানা অফিসার ইনর্চাজ এএসএম সিদ্দিকুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির বাড়ী ক্ষেতলাল থানায়। তবে জয়পুরহাট সদর থানা এলাকায় দুর্ঘটনা হয়েছে বলে জানতে পারি।