রাণীনগরে বিদ্যুৎস্পৃষ্টে দুই কৃষি শ্রমিক নিহত, আহত এক

Spread the love

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মৎস্য খামারের ছড়িয়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে জাহিদুল ইসলাম (৩০) ও আনোয়ার হোসেন (২৬) নামের দুই ধান কাটা শ্রমিক নিহত হয়েছে। এসময় আনোয়ারের ছোট ভাই হোসেন আলী (২৩)নামের একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৭টা নাগাদ উপজেলার পারইল বিশা গ্রামে। নিহত এবং আহতরা বিশিয়া গ্রামের বাসিন্দা ।

স্থানীয় সুত্রে জানাগেছে,বিশিয়া গ্রামের চার জন শ্রমিক একই গ্রামের বাসনা মৎস্য খামারের মালিক অধির চন্দ্রের বাড়ীতে ধান কাটা কাজ করছিল। সোমবার সকালে ধান কাটতে যাবার সময় মৎস্য খামারের পুকুর পাড়ে পৌঁছলে মাটিতে ছিটিয়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয় জাহিদুল ।

এসময় সঙ্গে থাকা শ্রমিকরা তাকে বাঁচাতে গেলে আনোয়ার ও হোসেন আলী জড়িয়ে পরে। এতে ঘটনাস্থলেই জাহিদুল ইসলাম ও আনোয়ার হোসেন মারা যায়। গুরুতর আহত অবস্থায় হোসেন আলীকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহত জাহিদুল ওই গ্রামের আবুল হোসেনের ছেলে এবং আনোয়ার একই গ্রামের আব্দুল খালেকের ছেলে ।

ঘটনার সত্যতা শিকার করে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেয়া হবে।