ঈদে নতুন প্ল্যাটফর্ম নিয়ে আসছেন মাসুদ সেজান

Spread the love

অনলাইন ডেস্ক: নাট্যকার ও নির্মাতা মাসুদ সেজান ঈদ উপলক্ষে তার নিজস্ব চ্যানেল নিয়ে ইউটিউবে আসছেন। পার্বণ টিভি ফিকশন, পার্বণ টিভি মিউজিক, পার্বণ টিভি রিসাইটেশন এবং পার্বণ টিভি প্লাস নামের এই চ্যানেলগুলো শুরুতেই ঈদ আয়োজন দিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে।

ফিকশন চ্যানেলে ঈদের দিন থেকে প্রতিদিন রাত ১০টায় দেখা যাবে ১০ পর্বের ওয়েব সিরিজ ‘আমার মেয়ে নায়িকা’ প্রচার হবে। মাসুদ সেজান নির্মিত এই সিরিজে অভিনয় করেছেন শামীমা নাজনীন, মুসাফির সৈয়দ, ইকবাল হোসেন, সাজ্জাদ রেজা, নিকুল কুমার মণ্ডল এবং সংগীতশিল্পী মিলন মাহমুদ।

এ ছাড়াও ১০ দিনে ১০টি গান দিয়ে সাজানো হয়েছে মিউজিক চ্যানেল। ঈদের দিন থেকে প্রতিদিন রাত ৯টায় গানগুলো প্রচারিত হবে। ১০ দিনে ১০টি আবৃত্তি শোনা যাবে রিসাইটেশন চ্যানেলে প্রতিদিন রাত ৮টায় এবং পার্বণ প্লাস টিভিতে রাত ১১টায় দেখা যাবে বিনোদনধর্মী আরও নানা আয়োজন।

মাসুদ সেজান বলেন, করোনা সংকটের এই দুঃসময়ে একজন সংস্কৃতিকর্মী হিসেবে আমারও কিছু দায় আছে। সুসময়ের জন্য অপেক্ষা না করে, যারা আমার কাজ পছন্দ করেন, তাদের জন্য ঈদের দিন থেকেই ইউটিউব, পার্বণ টিভি ফেসবুক পেজ ও আমার অফিসিয়াল পেজে করোনাকালের আগে ধারণকৃত কিছু কনটেন্ট প্রচারের সিদ্ধান্ত নিয়েছি। আমার কাজ দেখে যদি কিছু মানুষ বিনোদিত হোন, মন খারাপের এই সময়ে তাদের মনকে প্রফুল্ল রাখতে সাহায্য করে, আমি নিজেকে ধন্য মনে করব।’