রাণীনগরে নারী শ্রমিকের লাশ উদ্ধার

Spread the love
প্রতিকি ছবি

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে হামিদা বেগম (৩৫) নামের এক নারী চাতাল শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কুজাইল বাজার এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। হামিদা আত্রাই উপজেলার বান্দাইখাড়া গ্রামের শাহিন আলমের স্ত্রী।
স্থানীয় সুত্রে জানযায়, হামিদাতার স্বামী,সন্তান নিয়ে বেশ কিছুদিন ধরে রাণীনগর উপজেলার কুজাইল বাজার এলাকায় শাকিলা রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করতো।

শুক্রবার রাতে প্রতি দিনের মতো খাওয়া দাওয়া শেষে পরিবারের অন্যনান্যরা ঘুমাতে যায় । রাত আনুমানিক ১২টার দিকে হামিদার স্বামী কাজ শেষে ঘরে এসে দেখতে পান ঘরে তালা লাগানো। অনেক খোঁজা খুজি করে বয়লারের পার্শ্বে নদীর পাড়ে একটি কদম গাছের ডালে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় । তরিঘরি করে নামিয়ে আনলে কিছু পরে মারা যায় ।

শনিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে কি কারনে তার এমন মৃত্যু হয়েছে এব্যপারে কেউ বলতে পারেনি।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে ।