চৌদ্দগ্রামে গরীব ও কর্মহীন ৪২২০ পরিবারের মাঝে বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

Spread the love

মোঃ আনিসুর রহমান, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে গরীব ও কর্মহীন ৪২২০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বিএনপি।

শুক্রবার তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম। জানা গেছে, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া, রমজান ও ঈদ উপলক্ষে চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার তের ইউনিয়ন বিএনপির উদ্যোগে ৪২২০ গরীব ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এরমধ্যে কাশিনগর ইউনিয়নে ২৫০ পরিবার, উজিরপুর ইউনিয়নে ২৫০ পরিবার, কালিকাপুর ইউনিয়নে ২৫০ পরিবার, শ্রীপুর ইউনিয়নে ২৩০ পরিবার, শুভপুর ইউনিয়নে ২১০ পরিবার, ঘোলপাশা ইউনিয়নে ২৩০ পরিবার, চৌদ্দগ্রাম পৌরসভায় ২৫০ পরিবার, মুন্সিরহাট ইউনিয়নে ২৬০ পরিবার, কনকাপৈত ইউনিয়নে ২১০ পরিবার, বাতিসা

ইউনিয়নে ২২০ পরিবার, চিওড়া ইউনিয়নে ১৫০ পরিবার, জগন্নাথদীঘি ইউনিয়নে ২৭০ পরিবার, গুণবতী ইউনিয়নে ৩০০ পরিবার, আলকরা ইউনিয়নে ১৮০ পরিবার, পৃথকভাবে উপজেলা বিএনপির পক্ষ থেকে বিভিন্নস্থানে ৩৫০ পরিবার, চিওড়া ইউনিয়নে বিএনপি নেতা জালালের নেতৃত্বে ২০০ পরিবার, আলকরায় বিএনপি নেতা তাজুল ইসলামের নেতৃত্বে ১০০ পরিবার, কাশিনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডে ১০০ পরিবার, জগন্নাথদীঘি

ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ১০০ পরিবার, মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রাম বিএনপির উদ্যোগে ১১০ পরিবারকে ত্রাণ সামগ্রী দেয়া হয়। প্রত্যেক ইউনিয়নে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক, ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদল, প্রবাসী ফোরাম ও কৃষকদলের নেতাকর্মীরা।

পরে নেতাকর্মীরা বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে গরীব ও কর্মহীন পরিবারের সদস্যদের হাতে উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে দেয়া ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। গরীব ও কর্মহীন পরিবারের সদস্যরা ত্রাণ সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।