মধুুপুরে অসহায় দু’শ পরিবারে আশা’র খাদ্য সহায়তা প্রদান

Spread the love

আকবর হোসেন, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: করোনাভাইরাস মহামারী মোকাবেলায় সামাজিক দুরত্ব বজায় রাখার কারণে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের মধুপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের দু’শ পরিবারের জন্য উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে খাদ্য সহায়তা দিয়েছেন ক্ষূদ্রঋণ প্রদানকারী বেসরকারী প্রতিষ্ঠান আশা মধুপুর শাখা।

সোমবার (১১ মে) মধুপুর উপজেলা চত্বরে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এর নিকট এ সব খাদ্য সহায়তা প্রদান করা হয়। দু’শ বস্তা খাদ্য সামগ্রীর প্রতি বস্তায় ছিল ১০কেজি চাল, ২কেজি ডাল, ২কেজি আলু, ১লিটার সয়াবিন তেল ও ১কেজি লবনসহ মোট ১৬কেজি পরিমান খাদ্য সামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম এ করিম, আশা টাঙ্গাইল (ঘাটাইল) জেলার সিনিয়র ডিস্ট্রিক ম্যানেজার মো. মিজানুর রহমান, আশা মধুপুর অঞ্চলের আঞ্চলিক ম্যানেজার মো. ফজলুল হক, মধুপুর সদর-১ ও ২ ব্রাঞ্চের সিবিএম শফিকুল ইসলাম ও আনিসুর রহমান, এসএবিএম আব্দুল করিমসহ আশা মধুপুর শাখার কর্মীবৃন্দ।

উল্লেখ্য আশা দরিদ্র জনগোষ্ঠির আর্থ-সামাজিক উন্নয়ন এবং দারিদ্র বিমোচনের লক্ষ্য নিয়ে ১৯৭৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। আর্থিক সেবা তথা ঋণ কর্মসূচীর দরিদ্র, প্রান্তিক, অনগ্রসর জনগোষ্ঠির আত্ন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে তাদের জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে মো. সফিকুল হক চৌধুরী এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন।