পাঁচ হাজার শ্রমিকের দায়িত্ব নিলেন বিবেক

Spread the love

অনলাইন ডেস্ক: করোনা প্রকোপে ভারতজুড়ে চলছে লকডাউন। এতে করে ভারতের নিন্ম আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। যে যার মতো করে বলিউডের তারকারা তাদের পাশে এসে দাঁড়িয়েছেন।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন বলছে, এবার এই পরিস্থিতিতে দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে দাঁড়ালেন অভিনেতা বিবেক ওবেরয়। গোটা দেশের এই কঠিন পরিস্থিতিতে ৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিয়েছেন তিনি।

ভারতে লকডাউনের এই পরিস্থিতিতে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সাধারণ শ্রমিকরা। এই পরিস্থিতিতে তাদের আয় প্রায় বন্ধ বললেই চলে।

এ প্রসঙ্গে বিবেক ওবেরয় বলেন, ‘আমরা দেখছি, লকডাউনের এই পরিস্থিতিতে বহুদিন ধরে পরিযায়ী শ্রমিকরা আটকে রয়েছেন বিভিন্ন প্রান্তে। এমন অনেকেই রয়েছেন যারা প্রয়োজনীয় জিনিস পাচ্ছেন না। পরিবার সন্তানদের খাবারের জন্য লড়ে যাচ্ছেন। আমি তাই এইরকম ৫ হাজার শ্রমিকের পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

বিবেক আরও বলেন, ‘সাথ’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মিলিতভাবে এই পদক্ষেপে এগিয়ে এসেছেন তিনি।

এ ছাড়া গোটা দেশে মোট ৫ হাজার শ্রমিকের অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর কথা জানিয়েছেন বিবেক ওবেরয়। যাতে প্রয়োজনীয় জিনিস কেনার পর বাকি টাকা তাদের কাছেই থাকে। পাশাপাশি এভাবে সমস্ত মানুষকেই এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বলিউডের জনপ্রিয় এ অভিনেতা।