পাটকেলঘাটায় এই প্রথম একজন করোনা রোগী সনাক্ত হয়েছে

Spread the love

পাটকেলঘাটা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটায় সঞ্জয় সরকার নামে এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। গত ২৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের সংশ্লিষ্ট ইউনিট থেকে তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে মর্মে জানিয়েছেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত।আক্রান্ত ব্যক্তি তালা উপজেলার আওতাধীন পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা গ্রামের প্রভাষ সরকারের ছেলে।

প্রাথমিকভাবে তিনি সাতক্ষীরার ঋশিল্পী নামে একটি এনজিওর হান্ডিক্যাফট শাখায় কাজ করেন জানা গেছে।তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান, আক্রান্ত ব্যক্তি বাড়িতেই আছেন।

সেখানে মেডিকেল টিম পাঠানো হয়েছে। প্রশাসনের সাথে সমন্বয় করে আক্রান্ত ব্যাক্তির সংস্পর্শে আশা সকলের বাড়ি লকডাউন সহ তাদেরকে কোয়ারেনটাইন নিশ্চিত করা হবে। প্রসঙ্গত, এই প্রথম সাতক্ষীরা থেকে পাঠানো কোন ব্যক্তির নমুনা করোনা পজেটিভ হলো।এর আগে যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক মেডিকেল টেকনিশিয়ান কর্মস্থল থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরায় এসে শহরের উত্তর কাটিয়াস্থ ভাড়া বাড়িতে আইসোলেশনে আছেন।