ভোলায় এক পল্লী চিকিৎসকের করোনা পজেটিভ

Spread the love

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলায় রাজিব চন্দ্র মন্ডল(৩২) নামের এক পল্লী চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। তার নমুনা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে।

বুধবার(২৯ এপ্রিল) তাদের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। সে ভোলা সদর উপজেলার ইলিশা এলাকার স্থানীয় বাসিন্দা বলে জানা গেছে। এ নিয়ে ভোলায় মোট ৫জনের করোনায় পজেটিভ রির্পোট এসেছে।

জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন, সে ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইলিশা বাজারে ঔষুধের ফার্মেসীর মালিক ও পল্লী চিকিৎসক।
ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইলিশা বাজারের বিউটি মেডিকেল হলের মালিক রাজিব চন্দ্র মন্ডলের করোনাভাইরাসের নমুনা রিপোর্ট পজেটিভ আশায় তার বাড়ি সহ ঐ এলাকার ৫ ঘরের ৪০ সদস্য কে লকডাউন করেছেন প্রশাসন। বুধবার দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে ঐ বাড়ি লকডাউন করে দিয়েছেন।

তবে এমন খবরে আতঙ্কিত হয়ে পরেছে ঐ এলাকার বাসিন্দারা। তবে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হয়েছে।

ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন,আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। তবে সে কি ভাবে আক্রান্ত হয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।
উল্লেখ্যঃ জেলায় আরো ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে বোরহানউদ্দিন উপজেলায় ৮ বছরের এক শিশু কণ্যা ও মনপুরা উপজেলার ২২ বছরের এক যুবক। এবং ভোলা সদর পৌর ৭ নং ওয়র্ডের বিএভিএস রোডের বাসিন্দা বাবা ৫৮ ও মেয়ে ১৮।