ইউপি চেয়ারম্যানদেলোয়ার হোসেন দানেশের অর্থায়নে পিপিই মাস্ক ও গ্লাভস প্রদান

Spread the love

মো. দ্বীন ইসলাম, চাঁদপুর প্রতিনিধি: মতলব উত্তর উপজেলায় ফরাজীকান্দি ইউনিয়নের স্বেচ্ছাসেবক ও গ্রাম পুলিশের প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক ও গ্লাভস, হেক্সাসল প্রদান করলেন মতলব উত্তর উপজেলা ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ।

২০ই এপ্রিল সোমবার বিকেলে ছোট হলদিয়া সপ্রাবি. মাঠে তাদের হাতে পিপিই তুলে দেন।এ সময় দেলোয়ার হোসেন দানেশ বলেন, করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি নিয়ে কাজ করছে স্বেচ্ছাসেবক ও গ্রাম পুলিশরা।

তাই তাদের সুরক্ষার কথা চিন্তা করে নিজ উদ্যোগে পিপিই সহ সুরক্ষা সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, দয়া করে সবাই বাড়িতে থাকুন।

কোভিড-১৯ রোধে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও আমাদের সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন। আপনার হাত নিয়মিত সাবান দিয়ে ধুবেন এবং বাড়িতে থাকুন।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ থেকে ফরাজীকান্দি ইউনিয়নের মানুষকে সুরক্ষিত রাখতে এবং সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির জন্য গ্রামের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী নিয়ে একটি স্বেচ্ছাসেবক টিম গঠন করেছে।

এসব স্বেচ্ছা সেবকরা গ্রামের পাড়া মহল্লায়, দোকানে, মসজিদে ব্লিচিং পাউডার মিশ্রিত জিবাণুনাশক পানি ছিটাচ্ছে। এর পাশাপাশি স্বেচ্ছাসেবীরা বাড়ি বাড়ি গিয়ে লোকজনকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য সচেতনতামূলক পরামর্শ দিচ্ছে।

বাহির থেকে কেউ গ্রামে প্রবেশ করার সময় সাবান দিয়ে হাত ধুয়ে দেওয়ার কাজটি করছে এসব স্বেচ্ছাসেবীরা।এ সময় ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মনির হোসেন সরকার, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পনির হোসেন সরকার, এমএ হাসেম, আবুল কালাম আশিক, ওয়াদুদ সরকার বাপক, সেলিম ভূঁইয়া, মহিলালীগ নেত্রী তাসলিমা আক্তার, জুয়েল, উদ্যোক্তা শাওন হাসনাত উপস্থিত ছিলেন।