বরুড়া উপজেলা প্রশাসনের জন্য মাস্ক ও জীবানুনাশক দিলেন বিশিষ্ট ব্যবসায়ী কবির হোসেন

Spread the love

এমডি. আজিজুর রহমান, বরুড়া: কুমিল্লা জেলার বরুড়া উপজেলা প্রশাসনের জন্য শতাধিক মাস্ক ও জীবানুনাশক উপহার দিলেন পদ্মা মেডিকেল হলের প্রোপাইটর ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কবির হোসেন।

শনিবার (১৮ এপ্রিল) সকাল ১০ টার দিকে বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলামের হাতে এ উপহার সামগ্রী তোলে দেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও পল্লী চিকিৎসক মোঃ কবির হোসেন বরুড়া উপজেলার নরিন্দ গ্রামের মৃত- আবদুল মান্নানের ছেলে। তিনি ১৯৯৪ সালে আরএমপি কোস করেন। এছাড়াও তিনি গত ৪০ বছর ধরে শুনামের সাথে বরুড়া বাজারে ঔষধ ব্যবসা করছেন।

এসময় উপস্থিত ছিলেন, বরুড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক ইলিয়াছ আহমদ, প্রচার সম্পাদক সাংবাদিক বিএম মহসিন, বরুড়াকন্ঠ পত্রিকার স্টাফ রির্পোটার গাজী শরিফ উদ্দিন।

মোঃ কবির হোসেন জানান, আমি দীর্ঘদিন বরুড়া বাজারে ব্যবসা করছি। দেশের এ দুর্যোগ মুহুর্তে উপজেলা ও থানা পুলিশ প্রশাসন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। এ মুহুর্তে আমাদের সকলের উচিৎ প্রশাসনের কর্মকর্তাদের সহযোগীতা করা । তিনি আরো বলেন, মাস্ক ও জীবানুনাশক এমুহুর্তে বেশী প্রয়োজন বলেই ওনাদের এসব সামগ্রী দিয়েছি। তিনি সকলকে প্রশাসনের পাশে দাড়ানোর জন্য আহ্বান করেন।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে বরুড়া থানার পুলিশ সদস্যদের জন্যেও তিনি মাস্ক ও জীবানুনাশক উপহার দেন।