বরুড়ায় রাষ্ট্রীয় দায়িত্বপালনকারীকে হ্যনস্তা করলে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে: ইউএনও

Spread the love

এমডি. আজিজুর রহমান, বরুড়া: কুমিল্লার বরুড়ায় রাষ্ট্রীয় দায়িত্বপালনকারী প্রশাসনের কোন সহকর্মীকে হ্যনস্তা করলে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে বলে তিনি হুশিয়ারী দেন।

বর্তমানে করোনা ভাইরাসের কারণে দেশব্যাপী বিভিন্ন জেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে। তারই প্রেক্ষিতে বাজার মনিটরিং, আইন-শৃঙ্খলা রক্ষা, মোবাইল কোর্ট পরিচালনা ও জনগণের মধে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন উপজেলা প্রশাসন, বরুড়ার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, থানার সদস্যবৃন্দ, আনসার ও ভিডিপি’র সদস্যবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দরা।

বরুড়া উপজেলা নির্বাহী মোঃ আনিসুল ইসলাম বলেন, সম্প্রতি আদ্রা ইউনিয়নে সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে আনসার সদস্যদের উপর যারা আক্রমন চালিয়েছে তাদের আইনগতভাবে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হয়েছে। আমি উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দ্ব্যর্থহীন ভাষায় বলতে চায়, বরুড়াবাসীর যেকোন প্রয়োজনে আমি যেমন অগ্রপথিক হিসাবে থাকব, সেই সাথে রাষ্ট্রীয় দায়িত্বপালনকারী আমার কোন সহকর্মীকে হ্যনস্তা করলে আমি আইনগত সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সচেষ্ট থাকব।