সামাজকি দুরুত্ব বজায় রখেে খাদ্য সামগ্রী দলিনে কুল্লা ইউনয়িন পরষিদরে চয়োরম্যান

Spread the love

মাহবুবুল আলম, ধামরাই: ঢাকার ধামরাই উপজলোর কুল্লা ইউনয়িন পরষিদে সামজকি দুরুত্ব বজায় রখেে ১৫০জন র্কমহীন ও অসহায় মানুষরে তালকিা প্রস্তুত করে সরকারী নর্দিশেনা অনুযায়ী খাদ্য সামগ্রী বতিরণ করছেে পরষিদরে চয়োরম্যান ও মম্বোরগণ।

সোমবার (০৬ এপ্রলি) বলো ১১টার সময় উপজলো কুল্লা ইউনয়িন পরষিদ মাঠে সামাজকি দুরুত্ব বজায় রখেে উপজলো প্রশাসনরে উপস্থতিতিে খাদ্য সামগ্রী বতিরণ করা হয়। এতে প্রতি জনকে ১০ কজেি চাউল, ১কজেি পয়িাজ, ১ কজেি আলু বতিরণ করা হয়ছে।ে তবে এদরে মধ্যে দুই ওর্য়াডরে মম্বোর ও লোকজন খাদ্য সামগ্রী নতিে আসে নাই। যারা খাদ্য সামগ্রী নতিে আসে নাই তাদরেকে চয়োরম্যান নজি উদ্দ্যোগে প্রত্যকেরে লষ্টি অনুযায়ী বাড়ী গয়িে খাদ্য সামগ্রী পৌছয়িে দবিে বলে জানয়িছে।

এই সময় কুল্লা ইউনয়িন পরষিদরে চয়োরম্যান কালপিদ সরকার নতেত্বিে প্রধান অতথিি হসিাবে উপস্থতি ছলিনে উপজলো প্রশাসনরে পক্ষ থকেে প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা মোঃ শাহনিুজামান, প্রকল্প সহকারী র্কমর্কতা মোঃ মাহাবুব হোসনে, কুল্লা ইউনয়িন আওয়ামী-লীগরে সভাপতি মোঃ দুলালুর রহমান, কুল্লা ইউনয়িন আওয়ামী-লীগরে সাধারণ সম্পাদক মোঃ হাফজিুর রহমান, প্যানলে চয়োরম্যান মোঃ বোরহান উদ্দনি মম্বোরসহ প্রমুখ উপস্থতি ছলিনে।

এই সময় প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা মোঃ শাহনিুজামান বলনে, মরণ ব্যাধি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকাররে দওেয়া নর্দিশেনা অনুযায়ী আমরা প্রত্যকেইে সামাজকি দুরুত্ব বজায় রখেে চলা ফরো করার আহবান জানান এবং প্রয়োজন ছাড়া ঘর থকেে কউে বাহরিে যাবনে না।