বরুড়ার “কাকৈরতলা প্রবাসী ফোরাম” আত্মপ্রকাশে লিফলেট ও খাদ্যদ্রব্য বিতারণ

Spread the love

বরুড়া প্রতিনিধি: করোনাভাইরাস সংকটকালে বরুড়া আদ্রা ইউনিয়নের কাকৈরতলা গ্রামের বাংলাদেশের বাইরে যেকোন দেশে অবস্থানরত সকল প্রবাসীদেরকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনার বৃত্তিতে গড়ে তোলে কাকৈরতলা প্রবাসী ফোরাম।

বুধবার সকাল সাড়ে ১০টা কাকৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে কেক কেটে কাকৈরতলা প্রবাসী ফোরাম উদ্বোধন করে। সাড়ে ১০টা আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করে। কাকৈরতলা প্রবাসী ফোরামের প্রচার সম্পাদক ফয়সাল পন্ডিত। তারপর সকাল ১১টা কাকৈরতলা গ্রামে খাদ্যদ্রব্য ও লিফলেট বিতরণ করে।

উক্ত কমিটির সভাপতি শফিউল্লাহ সফি, সিনিয়ার সহ সভাপতি আরিফ হোসেন মিয়াজী, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন অভি, সিনিয়র যুগ্ন সম্পাদক আবদুল কাদের খোকন, সহ সাধারন সম্পাদক সায়মন সোহাগ,
সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বেলাল, সহ সাংগঠনিক সম্পাদক শাফায়েত ধ্রুব, কোষাধ্যক্ষ জাকারিয়া পাটোয়ারী, সহকারী কোষাধক্ষ্য নুরুজ্জামান ছোটন, প্রচার সম্পাদক, ফয়সাল পন্ডিত, সহ প্রচার সম্পাদকঃ ফয়সাল পাটোয়ারী, ক্রীড়া সম্পাদকঃ সুমন হোসেন, সহকারী ক্রীড়া সম্পাদক শরিফ হোসেন অনল, দপ্তর সম্পাদক মোহাম্মদ লিটন ও সহ দপ্তর সম্পাদক সায়েদ আহমেদ (নিজুম চাঁদ) এর নাম প্রকাশ করা হয়েছে।

দৈনিক ভিত্তিতে সংসার চালায়, কর্মহীন মানুষের অগ্রাধিকার ২৫০জনের পরিবারের তালিকা তৈরি করে ঘরে গিয়ে ত্রাণ বিতরণ করে কাকৈরতলা প্রবাসী ফোরাম। ৫কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি পেঁয়াজ ও ১কেজি ডাল খাদ্যদ্রব্য পৌছায়ে দেয় এবং সাথে সাথে প্রতিটি পারিবারকে করোনোভাইরাস সম্পর্কে জনসচেতনতা গড়ে তোলার জন্য লিফলেট বিতারণ করে।

এসময় কাকৈরতলা প্রবাসী ফোরামের উপদেষ্টা আনোয়ার হোসেন, জাকির হোসন, শাহ পরান, হান্নান তালুকদার ও প্রচার সম্পাদক ফয়সাল পন্ডিত।