রাজশাহী জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে এমপি এনামুলের আর্থিক সহায়তা প্রদান

Spread the love

মোঃ মঞ্জুর রহমান মুন্না, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ৫৫- রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক আর্থিক সহায়তা প্রদান করেছেন।

সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারী আইনি নির্দেশনা মোতাবেক ঘর থেকে বাহির হওয়া যাবে না। ঘরে অবস্থান করতে হবে। অতিপ্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়ার নির্দেশ। এই নির্দেশ মান্য করতে কেউ ঘর থেকে বাহির হচ্ছে না।

স্বল্প আয়ের মানুষ এতে করে সংকটময় জীবন যাপন করছেন। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিপাকে পড়েছে। কাজ-কর্ম না থাকায় অসহায় হয়ে পড়ছে মানুষ। গরিব, দুস্থ, অসহায় মানুষদের কষ্টসাধ্য দিনগুলোকে সহজ করতে ৫৫-রাজশাহী -৪ আসনের সংসদ সদস্য রাজশাহী জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে দুই লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরীফ আহম্মেদ, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আসাদুজ্জামান আসাদ, উপজেলা আ’লীগ কার্যকরী কমিটির সদস্য কাউন্সিলর হাচেন আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মো: নূরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদুর রহমান জুয়েল ও সিনিয়র হিসাব রক্ষক সোহরাব হোসেন মাসুম প্রমুখ।

করোনা ভাইরাস সংকট মোকাবেলাকে কেন্দ্র করে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জি: এনামুল হক বলেন, করোনা শুধু আমাদের সমস্যা নয়, এটা সারা বিশ্বব্যাপী সমস্যা। এই সংকটময় সময়ে কারো একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। করোনা সংকট মোকাবেলায় দেশের সকল বৃত্তবানদের এগিয়ে আসতে হবে।

তিনি সরকারি সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। আজ থেকে সেনাবাহিনী মাঠে নেমেছে।  সামাজিক দূরত্ব ও হোমকোয়ারান্টাইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবেন সেনা বাহিনী।