লক্ষ্মীপুরে সাবেক মন্ত্রীর পক্ষ থেকে প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা প্রদান

Spread the love

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি: সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর আসনের এমপি আলহাজ্ব একে এম শাহজাহান কামালের পক্ষ থেকে বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাস মোকাবেলার অংশ হিসেবে উপজেলার উত্তর জয়পুর, মান্দারী, হাজিরপাড়া ও ভবাণীগঞ্জ ইউনিয়নের দৃষ্টি, বাক ও শ্রবন প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন এমপির এপিএস বায়েজীদ ভূঁইয়া।

জানা যায়, সাবেক এই মন্ত্রীর পক্ষ থেকে ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়নের দিনমজুর, অসহায় ও গরীবদের মাঝে খাদ্য সহায়তা মাক্স ও হ্যান্ডওয়াশ বিতরন করা হয়েছে আজ ১ এপ্রিল (বুধবার) সকাল থেকে বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রতিবন্ধী ও তাদের পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ ব্যাপারে এমপির এপিএস বায়েজীদ ভূঁইয়া সাংবাদিকদের বলেন, সাবেক মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর আসনের এমপি একে এম শাহজাহান কামালের পক্ষ থেকে আমার পিআপ ভ্যানে করে নিত্য প্রয়োজনীয় পন্য নিয়ে বিভিন্ন গ্রাম গঞ্জে অসহায়, দুস্থ ও গরীবদের পাশাপাশি বুধবার সারাদিন ৪ টি ইউনিয়নে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রামের সড়ক গুলো ভালো না হওয়ায় এবং বিভিন্ন বাড়ির সামনে সাঁকো থাকায় অনেককে তাদের কোন সহায়তা প্রদান করনি। আমরা সাঁকে দিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রতিবন্ধীদের নিত্য প্রয়োজনীয় পন্য তুলে দিচ্ছি যা অব্যাহত থাকবে তারা যেন করোনা ভাইরাসে কারনে ক্ষতিগ্রন্থ না হয় সেই আমাদের এই উদ্যোগ।