ব্লাড ব্যাংক নীলফামারী প্রথম দফায় ৫০ টি পরিবারকে দিল চাল, ডাল, আলু ও সাবান

Spread the love

মোঃ নাঈম শাহ্, নীলফামারী প্রতিনিধি: ব্লাড ব্যাংক নীলফামারীর পক্ষ থেকে প্রথম দফায় ৫০ টি  দরিদ্র পরিবারের মাঝে, সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে প্রত্যেকের বাসায় বাসায় গিয়ে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ টি সাবান দিয়ে আসলো ব্লাড ব্যাংক নীলফামারীর স্বেচ্ছাসেবকরা।

প্রথম দফায় শনিবার (২৮ই মার্চ) বিকেল থেকে শহরের সওদাগর পাড়া, বাড়াই পাড়া , রেল স্টেশন এবং কিছু রিকশা ওয়ালা দের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রী বিতরনে অংশগ্রহন করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নোহেল রানা, ব্লাড ব্যাংক নীলফামারীর এ্যাডমিন কাশেম খান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ব্লাড ব্যাংকের স্বেচ্ছাসেবক আল শাহরিয়ার শাকিল, ব্লাড ব্যাংকের স্বেচ্ছাসেবক মোসারফ হোসেন, আমিনুর ইসলাম, সবুজ ইসলাম, মোঃ সুজন, নাজমুস সাকিব সহ অন্যান্য সদস্যরা।

ব্লাড ব্যাংক নীলফামারীর প্রতিষ্ঠাতা এ্যাডমিন ও নীলফামারী সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোঃ নুরুল করিম বলেন, শুধু রক্ত দানই নয় এই দুর্যোগে ব্লাড ব্যাংক নীলফামারী এগিয়ে এসেছে মানবতার সেবায়।

আজকে ৫০টি পরিবারের কাছে গিয়েছি ,আগামীকাল আবার ৫০ টি পরিবারের কাছে যাব, তারপর আবার ৫০ টি পরিবার এরকম পর্যায়ক্রমে যতটুকু আমাদের ও সাহায্যকারীদের সাহায্যের মধ্যে ততটুকু করে যাব।

তিনি আরো বলেন, আপনারা এই স্বেচ্ছাসেবকদের সবাই উৎসাহ দেন, সহায়তা করেন, এরা আপনার সাহায্যগুলো পৌঁছে দিবে দরিদ্র মানুষের দুয়ারে দুয়ারে যার ফলে সঠিকভাবে গরীব দুঃখীদের চিহ্নিত করে সাহায্য করা যাবে। কেউ যদি এই গরীব মানুষদের সহায়তা করতে চান তবে গ্রুপের এ্যাডমিন কাশেম খানের সাথে যোগাযোগ করবেন তার মোবাইল নম্বর ০১৭৭৪১২২৯৩১।