বগুড়ার শেরপুরে টাস্কফোর্স অভিযানে ৭৩ টাকা জরিমানা গাঁজাসহ আটক ১

Spread the love

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌর শহর ধুনট মোড় এলাকায় উপজেলা প্রশাসন টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন। অদ্য ২৮ মার্চ শনিবার বেলা ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত এই টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জামশেদ আলাম রানা।

এই অভিযানে আরও সহায়তা করেন শেরপুর থানা পুলিশের টিম, ফায়ার সার্ভিসের টিম, উক্ত এলাকার গ্রাম-পুলিশবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র (পুসাশ) টিম। এসময় সরকারের আদেশ অমান্য করে রাস্তায় গণপরিবহন চালিয়ে মোটরসাইকেল সহ অন্যান্য মোটরযান চলাচল করায় মোট ৫১ টি মামলায় ৭৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও একটি ট্রাকের (ঢাকা মেট্টো ট ২০-৪৭৩৫) চালক নঁওগা জেলার মহাদেবপুর উপজেলার চৌবাশিয়া গ্রামের সোলায়মানের ছেলে আব্দুল কুদ্দুস (৩২) কে গাঁজাসহ আটক করা হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ জামশেদ আলাম রানা বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় যারা সরকারি বিধি অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।