করোনাঃ অসহায়-দরীদ্রদের পাশে ইবি ছাত্রলীগ

Spread the love

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাস বিস্তার রোধে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। সোমবার বেলা তিনটার দিকে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে করোনা সচেতনতায় বিভিন্ন উপকরন ও প্রচারপত্র বিলি করে শাখা ছাত্রলীগের পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ, সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন, সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত ও  সাবেক সহ-সভাপতি আলামিন জোয়াদ্দারের নেতৃত্বে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। যার মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হাত ধোয়ার সাবান ও হ্যান্ড গ্লাভস  অন্যতম। ক্যাম্পাস বন্ধ থাকায় শহরের বিভিন্ন স্থানে দরিদ্র-অসহায়, ছিন্নমূল ও দোকানদারদের মাঝে এসব উপকরন বিতরণ করে তারা।

এসময় মরণব্যাধি করোনা ভাইরাস সংক্রমণ হতে বাঁচার লক্ষ্যে সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করা তারা।

এ বিষয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা জানান, ‘অসহায়-দারিদ্র্যপীড়িত মানুষের পাশে দায়বদ্ধতার জায়গা থেকে আমরা দাঁড়িয়েছি। সমাজের ছিন্নমূল পর্যায় পর্যন্ত করোনা সচেতনতার লক্ষ্যে আমরা প্রচারপত্র বিলি করে বেড়াচ্ছি। মহামারী করোণা থেকে বাঁচতে স্ব-স্ব জায়গা থেকে আমাদের সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে এবং সচেতন থাকতে হবে। তবেইনা করোনা প্রতিরোধ সম্ভব।’