ফুলপুর পৌরসভায় করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় শীর্ষক সভা অনুষ্ঠিত

Spread the love

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ফুলপুরে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রবিবার সকালে ফুলপুর পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে করনীয় শীর্ষক সভা করেন পৌর মেয়র মোঃ আমিনুল হক।

এসময় পাড়া-মহল্লা, হাট-বাজার, মসজিদ সহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ, হাতধুয়া, সাবান ও মাস্ক বিতরণ,স্বাস্থ্য সচেতন ক্যাম্পেইনসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাওয়া এবং করোনা ভাইরাস প্রতিরোধের বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনায় ফুলপুর পৌরসভার মেয়র মোঃ আমিনুল হক করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হতে অনুরোধ জানিয়ে বলেন, সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে, বারবার হাত ধুতে হবে।

হাঁচি-কাশি দেওয়ার সময় টিস্যু ব্যবহার করতে হবে। জনবহুল এলাকা এড়িয়ে চলতে হবে আর ডাক্তাররা করোনা প্রতিরোধে যে নিয়ম পালন করতে বলছেন, তা সবার মেনে চলতে হবে। যদি কারও শরীরে করোনার লক্ষণ দেখা যায়, তা হলে সঙ্গে সঙ্গে ডাক্তারের পরামর্শ নিতে হবে। আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে সচেতন হই, তা হলে করোনা মহামারী আকার ধারণ করতে পারবে না বলে আমার বিশ্বাস।

ফুলপুর পৌরসভার মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন, ফুলপুর পৌরসভার সচিব আব্দুল মোতালেব, সহকারী প্রকৌশলী পংকজ কুমার পাল, প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোস্তফা, কাউন্সিলর শফিকুল ইসলাম, মোশারফ হোসেন, হালিমা খাতুন, বেগম ফেরদৌসী, লিজা আক্তার সহ সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।