করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সর্বদাই সচেতন থাকতে হবে – ইউএনও সাইফুল ইসলাম

Spread the love

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি: ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, করোনা ভাইরাস থেকে নিজেদের রক্ষার্থে আমাদের সর্বদাই সচেতন থাকতে হবে। সেই সাথে সমাজের সর্বস্তরের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে হবে।

করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় জনগণকে সচেতন ও সহযোগিতা করার জন্য আমরা উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করেছি।সতর্কতা বাড়ানোর জন্য প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে ক্যাম্পেইনের আয়োজন করেছি।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে যে কোন ধরণের গণজমায়েত বন্ধ রাখতে হবে এবং বিদেশ থেকে আগত যে কোন ব্যক্তিকে ১৪ দিন হোম কোয়ারান্টাইনে থাকতে হবে।সেই সাথে সবাইকে সতর্ক ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহবান জানান।

বৃহস্পতিবার বিকালে নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম এসব কথা বলেন।এসময় আরও উপস্থিত থেকে কথা বলেন, ফুলপুর পৌরসভার মেয়র মোঃ আমিনুল হক, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান খান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র

পন্ডিত।সাংবাদিকদের মাঝে মোঃ নুরুল আমিন (সংবাদ), মোঃ খলিলুর রহমান (আমাদের সময়), মোঃ নাজিম উদ্দিন (যুগান্তর), এটিএম রবিউল করিম রবি (নিউ এজ), বিল্লাল হোসাইন (ভোরের ডাক), তোফাজ্জল হোসেন (অবজারভার), সাইফুল ইসলাম বাবুল (আমার সংবাদ), মোস্তফা খান (কালের কন্ঠ), এম এ মান্নান (বাংলাদেশ প্রতিদিন),

কারী সুলতান আহম্মদ (জাহান), ইয়াকুব আলী (বিজনেস বাংলাদেশ), মাহফুজ (কালের আলো), সেলিম রানা (গণকন্ঠ), কামরুল ইসলাম(সুবর্ণ বাংলা), তপু রায়হান (দেশের গর্জন) সহ বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এছাড়াও ওপেন স্কাউট গ্রুপের মহাসচিব তাসফিক হক নাফিও সহ স্কাউটের সদস্যগণ উপস্থিত ছিলেন।