মোহনপুরে পরিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টায় যুবক গ্রেপ্তার

Spread the love

সুমন আলী, মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে এইচ.এস.সি পরিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টায় আঃহান্নান(২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে মোহনপুর থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে উপজেলার বিষহারা গ্রামে।

ওই ঘটনায় পরিক্ষার্থী এবং তার স্বামী বাদী হয়ে লম্পট হান্নানকে আসামী করে মোহনপুর থানায় ধর্ষনের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।পুলিশ ওই মামলায় হান্নানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, হান্নান দীর্ঘদিন ধরে ওই পরিক্ষার্থীকে প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো।ওই পরিক্ষার্থী স্বামীর বাড়ি থেকে এইচ.এস.সি পরিক্ষা দেওয়ার জন্য বাবার বাড়িতে আসে।

লম্পট হান্নান তাকে কু প্রস্তাব দিলে ওই ছাত্রী তার প্রস্তাব নাকচ করে দিলে গত ১৬-০৩-২০২০ ইং তারিখে উপজেলার বিষহারা গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে তার নিজ বাড়িতে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা চালায় একই গ্রামের মৃত কাশেম দেওয়ান এর ছেলে হান্নান।এ সময় ওই পরিক্ষার্থী চিৎকার দিলে লম্পট হান্নান কৌশলে পালিয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ জানান,ওই ঘটনায় পরিক্ষার্থী এবং তার স্বামী বাদী হয়ে থানায় মামলা করলে। হান্নান কে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।