‘নগদ’ ও গ্লোরিয়া জিন্স কফির মধ্যে চুক্তি সই

Spread the love

অনলাইন ডেস্ক: ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’ ও নাভানা ফুডস লিমিটেডের গ্লোরিয়া জিন্স কফির মধ্যে একটি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি গুলশান-২ গ্লোরিয়া জিন্সে এই করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এখন থেকে ‘নগদ’ গ্রাহকেরা গ্লোরিয়া জিন্সে যেকোনো ধরনের কেনাকাটায় ছাড় পাবেন। এ জন্য একজন গ্রাহককে গ্লোরিয়া জিন্সে কোনো কিছু কেনার পর ‘নগদ’ এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।

‘নগদ’-এর পক্ষে চিফ সেলস অফিসার শেখ আমিনুর রহমান ও গ্লোরিয়া জিন্স কফির হেড অব বিজনেস মুরশেদ এলাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে করপোরেট চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ‘নগদ’-এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান রহমান, হেড অব বিজনেস সেলস মো. শিহাব উদ্দিন চৌধুরী ও গ্লোরিয়া জিন্স কফির ইনচার্জ (অপারেশসন) শেখ সাদী এবং হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্ট মো. সাজ্জাদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষরের পর ‘নগদ’-এর চিফ সেলস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, গ্লোরিয়া জিন্স কফি আন্তর্জাতিক একটি চেইন রেস্তোরাঁ। এটি দীর্ঘদিন ধরে বাংলাদেশে ব্যবসা করে আসছে। ‘নগদ’ তার গ্রাহকদের আরেকটু বাড়তি সুবিধা দেওয়ার জন্য এই করপোরেট চুক্তি করেছে। সংবাদ বিজ্ঞপ্তি