ভালো জুটি দিয়ে ফিরলেন নাঈম

Spread the love

অনলাইন ডেস্ক: ওয়ানডের পর টি-২০ সিরিজেও জিম্বাবুয়ের বিপক্ষে ওপেনিংয়ে দারুণ জুটি গড়েন লিটন দাস ও তামিম ইকবাল। বুধবার সেই জুটি ভেঙে দল সাজায় বাংলাদেশ দলের ম্যানেজমেন্ট। লিটনের সঙ্গে ভারত সিরিজের মতো ওপেনিংয়ে নেমে দলকে ভালো শুরু দেন নাঈম শেখ।

বাংলাদেশ ১২ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৯ রানে ব্যাট করছে। লিটন দাস ৫০ রানে খেলছেন। তার সঙ্গী সৌম্য সরকার। নাঈম শেখ ৩৪ বলে তিন চারে ৩৩ রান করে আউট হয়েছেন। ওপেনিংয়ে তিনি লিটনের সঙ্গে যোগ করেন ৭৭ রান।

এর আগে সিরিজের শেষ ম্যাচে জিম্বাবুয়ের দুই অভিজ্ঞ এবং দলের সেরা ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর ও ক্রেগ আরভিন রান পান। কিন্তু শেষ টি-২০ ম্যাচে বাংলাদেশের পেসার-স্পিনারদের সামনে রান তুলতে ধুঁকতে হয়েছে তাদের। ওপেনার ব্রেন্ডন টেইলরের ৫৯ রানে ভর করে ৭ উইকেটে ১১৯ রান তোলে।

ব্রেন্ডন টেইলর ছয়টি চার ও একটি ছক্কা মারেন। টেইলর অবশ্য সহজে রান তুলতে পারেননি। বাংলাদেশের বোলারদের সামলাতে স্কুপ খেলা শুরু করেন। সফলও হন তিনি। এছাড়া জিম্বাবুয়ের হয়ে ক্রিগ আরভিন ৩৩ বল খেলে করতে পারেন ২৯ রান।

বাংলাদেশ দলের হয়ে পেসার মুস্তাফিজুর রহমান ৪ ওভারে ২৫ রান দিয়ে নেন ২ উইকেট। তার আগে আল আমিন হোসেন দারুণ নিয়ন্ত্রিত বোলিং করে ৪ ওভারে মাত্র ২২ রান খরচা করে জিম্বাবুয়ের দুই মূল্যবান উইকেট কামুনহুমাকে ও মুতুমবামিকে ফেরান। সাইফউদ্দিন তুলে নেন ১ উইকেট। তিনি ৪ ওভারে খরচা করেন ৩০ রান। এছাড়া স্পিনার মাহেদি হাসান ও আফিফ হোসেন একটি করে উইকেট নেন।