ধোবাউড়ায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

Spread the love

প্রত্যয় বিশ্বাস, ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি: বাঙালি জাতির জীবনে আজ এক গৌরবোজ্জ্বল দিন—মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ,অঙ্গ সহযোগি সংগঠন ও মুক্তিযোদ্ধা সংগঠনের একত্রিত সহযোগিতায় যথাযথ মর্যাদায় সকল ভাষা শহিদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও আত্নার শান্তির কামনা করা হয়।

উপজেলা আওয়ামীলীগ পার্টি অফিস থেকে সকাল ৯ টায় র‍্যালিটি শুরু হয়ে শহীদ মিনারে সুর্য সন্তানদের শ্রদ্ধা জ্ঞাপন শেষে বাজারের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে পুনরায় পার্টি অফিস গিয়ে শেষ হয় ও আলোচনা পর্ব শুরু হয়।

র‍্যালিটি তে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল,ধোবাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ মোতালেব আকন্দ,সহ-সভাপতি আশীষ হোড়,যুগ্ন সম্পাদক আলী মাসুদ খান স্বপন,সাংগঠনিক সম্পাদক শওকত উসমান ও মোর্শেদ কামাল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল হোসেন,কৃষকলীগের সভাপতি মজনু মৃর্ধা,যুবলীগের আহবায়ক ডা:সাগর আকন্দ,স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আফতাবউদ্দিন বাবুল,তাঁতীলীগের সভাপতি সালাম,ছাত্রলীগের সভাপতি আবদুল বারেক। যুবলীগ নেতা দিলু,সালাম,নজরুল।।ছাত্রলীগ নেতা শরিফ,সোহেল,প্রান্ত লিমন প্রমুখ।।