ভারতে ট্রাম্পের মূর্তি বানিয়ে পূজা, দীর্ঘায়ুর জন্য উপবাস

Spread the love

অনলাইন ডেস্ক: ভারতে বলিউড তারকাদের জন্য ভক্তদের পাগলামীর অনেক নজির আছে। অমিতাভ বচ্চনের নামে তো মন্দিরই আছে দেশটিতে। তবে এবার রুপালি জগতের কোনো তারকা নয়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পে মজেছেন তেলেঙ্গানার জনগাঁওয়ের এক যুবক।

ওই যুবকের নাম বুসা কৃষ্ণ। তিনি শুধু ট্রাম্পকে মনে মনেই পছন্দই করেন না। মার্কিক প্রেসিডেন্টের ছয় ফুটের মূর্তি গড়ে প্রতিদিন পূজাও করেন বুসা। খবর সংবাদ প্রতিদিনের

আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সস্ত্রীক ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের ভারত ও মোদিপ্রীতির কথা সকলেরই জানা। কিন্তু ট্রাম্প বোধহয় জানেন না, ভারতে রয়েছে তারও একটি মূর্তি।

বুসা জানান, তিনি ডোনাল্ড ট্রাম্পকে ঈশ্বরজ্ঞানে পূজা করেন। মার্কিন প্রেসিডেন্টের ভারত সফরের সময় তার সঙ্গে দেখাও করতে চান তিনি।

এই ইচ্ছা পূরণে ভারত সরকারের কাছে আবেদন জানিয়ে বুসা বলেন, ‘আমি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করতে চাই এবং সরকারের কাছে আমার আবেদন আমার স্বপ্নপূরণ করতে সাহায্য করুন।’ 

এখানেই শেষ নয়, অবাক হওয়ার আরও বাকি আছে। বুসা কৃষ্ণা ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘায়ুর জন্য প্রতি শুক্রবার উপবাস রেখে বিশেষ ব্রত পালন করেন।

তিনি বলেন, আমি চাই ভারত ও আমেরিকার সম্পর্ক সুদৃঢ় হোক। প্রতি শুক্রবার মার্কিন প্রেসিডেন্টের আয়ু বৃদ্ধির জন্য আমি ব্রত রাখি। এছাড়াও আমি ট্রাম্পের একটা ছবি সবসময় নিজের কাছে রাখি।

বুসার বন্ধু রমেশ রেড্ডি জানান, ট্রাম্পের অন্ধ ভক্ত হওয়ার কারণে গ্রামের মানুষের কাছে বুসা ট্রাম্প নামেই বেশি পরিচিত। শুধু তাই নয়, বুসার বাড়ির নামও ট্রাম্প হাউস। দিনের যে কোনও কাজ শুরুর আগেই ট্রাম্পের পূজা করে তারপরই বাড়ি থেকে বের হন বুসা।