লক্ষ্মীপুর রায়পুরে ইন্স্যুরেন্স কর্মকর্তাকে কুপিয়ে জখম

Spread the love

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ইন্সুরেন্স কর্মকর্তা মো: মামুন কবির কে কুপিয়ে জখম করার মামলায় আসামী তার পিতা রুহুল আমিন, দুই ভাই মাহফুজুর রহমান মাজেদ ও মোজাম্মেল হোসেন কে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার বিকেলে লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পিতা,মাতা ও দুই ভাই আত্নসমর্পন করলে বিচারক মা মরিয়ম বেগমের জামিন মঞ্জুর করে অপর আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

উল্লেখ গত ৭ ফেব্রুয়ারী সকালে শ্বশুর বাড়ি থেকে ৩ লাখ টাকা এনে না দেওয়ায় মো: মামুন কবির (৩৫) নামে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ফরিদগঞ্জ শাখা কর্মকর্তা কে কুপিয়ে জখম করে আসামীরা।

এ ঘটনায় ৮ ফেব্রুয়ারী রায়পুর থানায় ও লক্ষ্মীপুর আদালতে ইন্সুরেন্স কর্মকর্তার স্ত্রী মৌসুমী বাদী হয়ে শ্বশুর রুহুল আমিন, শ্বাশুড়ি মরিয়ম বেগম, দেবর মাহফুজুর রহমান মাজেদ ও মোজাম্মেল হোসেন কে আসামী করে মামলা দায়ের করেন। মামলার বাদীর আইনজীবী মো: মানিক বলেন, আসামী রুহুল আমিন একজন খারাপ প্রকৃতির মানুষ। নিজের ছেলে ও পুত্রবধূ কে পিটিয়ে ও কুপিয়ে আহত করার ঘটনার মামলায় বিচারক মাকে জামিন দিয়ে অপর আসামীদের কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।