যানবাহনে ছাত্রলীগের স্টিকার ব্যবহারে নিষেধাজ্ঞা

Spread the love

অনলাইন ডেস্ক: সব ধরনের যানবাহনে ছাত্রলীগের লোগো বা স্টিকার ব্যবহারে নিষেধাজ্ঞা দিয়েছে সংগঠনটি। শুক্রবার দুপুরে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের লোগো-সংবলিত স্টিকার কোনো যানবাহনে ব্যবহার না করতে নির্দেশ দেওয়া হলো।

এ বিষয়ে আল নাহিয়ান খান জয় বলেন, ছাত্রলীগের লোগো বা নামে কেউ কোনো কিছু করলে এটা শাস্তিযোগ্য অপরাধ। এ ধরনের বাইক পাওয়া গেলে সেখান থেকে লোগো ছিঁড়ে ফেলা হবে। এ ছাড়া এ বিষয়ে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। সেক্ষেত্রে ট্রাফিক পুলিশের সহযোগিতা কামনা করছি।

লেখক ভট্টাচার্য বলেন, ইদানীং আমরা লক্ষ্য করছি যে, অনেকে মোটরসাইকেল বা গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার করে। তারা যদি কোনো ধরনের অনিয়ম করে, তাহলে সংগঠনের বদনাম হয়। নিয়ম-কানুন মেনে যদি লোগো ব্যবহার করা হয়, তাহলে কোনো সমস্যা হয় না। কিন্তু ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করবে এবং মানুষের সমস্যা করবে, সে জন্যই এই নির্দেশনা দেওয়া হয়েছে। এটা সংগঠনের লোগো, কেউ যানবাহনে ব্যবহার করতে পারবে না।